রংপুর বিভাগসারাবাংলা

রঃপুরের পীরগাছা চেতনানাশক ওষুধ প্রয়োগ করে সর্বস্ব লুটের চেষ্টা

মোঃ রফিকুল ইসলাম লাভলু রংপুর:রংপুরের পীরগাছায় চেতনানাশক ঔষধপ্রয়োগ করে একটি পরিবারের সর্বস্ব লুটের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পরিবারের ৪ সদস্য গুরুতর অসুস্থ হয়েছে ।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে অসুস্থদের উদ্ধার করেন এলাকাবাসী।এর আগে মঙ্গলবার দুপুরে কোন এক সময় উপজেলার ৯ নং কান্দি ইউনিয়নের পূর্ব পাঠক শিকড় গ্রামের সাজু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দুপুরে সাজু মিয়াসহ পরিবারের ৪ সদস্য খাওয়া-দাওয়া করে অচেতন হয়ে যায়। অজ্ঞান হওয়ার বিষয়টি নিশ্চিত করে দুর্বৃত্তরা । পরে রাতে বাসায় ঢুকে বাসার দরজা ভাঙ্গার চেষ্টা করে তারা। দরজা ভাঙা কালীন সময় পরিবারের এক সদস্য রংপুর সদর থেকে বাসায় আসে, বাসায় এসে দেখেন অপরিচিত দুইজন লোক বাসার দরজা ভাঙ্গার চেষ্টা করছেন, দুর্বৃত্তদের দেখে তিনি চিল্লাচিল্লি করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরিবারের সদস্যোর চিল্লাচিল্লি শুনে এলাকাবাসী চলে আসে। কিন্তু তারা দুর্বৃত্তিতদের ধরতে ব্যর্থ হয়।পরে এলাকাবাসী বাসায় ঢুকলে দেখেন বাসার অন্য সদস্যরা অচেতন হয়ে পড়ে আছে। পরে এলাকাবাসী গুরুতর অসুস্থ ৪ সদস্যদের পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

স্থানীয়দের ধারণা নলকূপের পানিতে চেতনানাশক ওষুধ প্রয়োগ করা হয়েছিল । সেই নলকূপের পানি পান করে সদস্যরা অজ্ঞান হয়ে পড়েন । পরে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা বাসায় ঢুকে সর্বস্ব লুট করে নিয়ে যায় চেষ্টা করে ।

পীরগাছা উপজেলায় ৯ নং কান্দি ইউনিয়নের গত ৪ মাসে আরো ৫ পরিবারকে চেতনানাশক ওষুধ প্রয়োগ করে সর্বস্ব লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

আপনার মন্তব্য লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this: