সারাবাংলা

শেরপুরে জমজমাট আয়জনে “হৃদয়ে শেরপুর” গ্রুপের প্রতিযোগিতার পুরষ্কার বিতরন

মোঃ সুজন মিয়া, শেরপুর প্রতিনিধিঃ-শেরপুরে “হৃদয়ে শেরপুর” নামক ফেসবুক গ্রুপ কর্তৃক আয়োজিত “বাইক লাভার” নামক এক ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়েছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারী) বিকেলে শেরপুর পৌর শহরের গোয়ালপট্টি এলাকায় অবস্থিত ব্রাউন চাইনিজ এন্ড ক্যাফে রেস্তেরায় এক জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

সেচ্ছাসেবী সংগঠন “রেড ক্রিসেন্ট সোসাইটি” শেরপুর জেলা শাখা’র যুব প্রধান ইউসুফ আলী রবিনের সঞ্চালনায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন গ্রুপটির উদ্যোক্তা ও প্রধান পরিচালক মোহাম্মদ আলমগীর হোসাইন ।
হৃদয়ে শেরপুর বাইক লাভার প্রতিযোগিতার সকল বিজয়ী সদস্য,পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগন, হৃদয়ে শেরপুর গ্রুপের এডমিন প্যানেলের অন্যান্য সদস্য সহ হৃদয়ে শেরপুর গ্রুপের সকল শুভাকাঙ্ক্ষীগন এসময় উপস্থিত ছিলেন।

জানা যায়, শেরপুর জেলার ইতিহাস,ঐতিহ্য, সংস্কৃতি ,দর্শনীয় স্থান ও স্থাপনা, সকল আপডেট খবরা-খবর সহ শেরপুর জেলার সাথে সংশ্লিষ্ট সকল তথ্যাবলি সকলকে জানাতে তথা দেশব্যাপী ছড়িয়ে দিতে প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করছে হৃদয়ে শেরপুর নামক এই গ্রুপটি। এছাড়াও রক্ত অনুসন্ধানের মতো মহৎ কাজ সহ বিভিন্ন ধরনের সামাজিক সহযোগিতা মূলক কার্যক্রম করছে এই গ্রুপের পরিচালনায় যুক্ত সদস্যরা।

যার ফলাফল স্বরূপ সর্বমহলে প্রশংসিত হওয়ার পাশাপাশি শেরপুর জেলা ছাড়াও দেশের অন্যান্য এলাকা থেকে গ্রুপটিতে যুক্ত হওয়া সদস্যদের কাছে দিন দিন জনপ্রিয়তার শীর্ষ কেন্দ্র বিন্দুতে রূপান্তরিত হচ্ছে “হৃদয়ে শেরপুর” নামক এই ফেসবুক গ্রুপটি।

গ্রুপটিতে যুক্ত সকল সদস্যদের সকল তথ্যাবলি জানানোর পাশাপাশি একটু বিনোদন দিতেই গত বছরের শেষের দিকে গ্রুপ কর্তৃপক্ষ কর্তৃক আয়োজন করা হয় “বাইক লাভার” নামের এক ব্যতিক্রমধর্মী প্রতিযোগিতার। যাতে সাড়া দিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অংশ নেয় নানা শ্রেণী পেশার কয়েক শতাধিক মানুষ।

সকল যাচাই বাছাই কার্যক্রম শেষে এডমিন প্যানেলের বিচারকবৃন্দ কর্তৃক “সদস্যদের ভোটের মাধ্যমে বেশি ভোট পেয়ে নির্বাচিত” উক্ত প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষনা করা হয়। আজ জমজমাট আনুষ্ঠানিকতার মাধ্যমে বিজয়ীদের সংবর্ধনা এবং পুরষ্কার প্রদান করে গ্রুপটির কর্তৃপক্ষ।

আপনার মন্তব্য লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this: