সারাবাংলা

রূপগঞ্জ সোশ্যাল ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালিত!

রাশেদ রূপগঞ্জ প্রতিনিধি:২৬ শে ফেব্রুয়ারি (শুক্রবার) নগরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে সকাল ৯ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি চলমান থাকে।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জায়েদ আলীর সভাপতিত্বে এই কর্মসূচি শুভ উদ্বোধন করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট গোলজার হোসেন ভূইয়া ও কর্মসূচির সার্বিক তত্বাবধানে ছিলেন কে টিভি বাংলার স্টাফ রিপোর্টার সাংবাদিক শাকিল আহমেদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক নুর আলম মুন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফা আল হোসাইন রাসেল,, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি ওমর ফারুক ভূইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন এর সভাপতি মাহবুবুর রহমান আশিক, সহ সভাপতি খোরশেদ আলম, কামরূল হাসান, সাধারণ সম্পাদক ফরহাদ ফেরদৌস, মহিলা বিষয়ক সম্পাদক উম্মে সালমা লিজা সহ অনেকে।

এই কর্মসূচিতে ছোট বড় বিভিন্ন বয়সের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ রক্ত পরিক্ষা করেন। এসময় রক্ত পরিক্ষা করতে আশা জনসাধারণ বলেন আমরা এই কর্মসূচি এর কারনে অনেক উপকৃত হয়েছি এর আগে আমাদের এখানে কেউ এধরণের কর্মসূচি এর আয়োজন করে নাই।

আপনার মন্তব্য লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this: