বিনোদন

মা হচ্ছেন এমা স্টোন

বিনোদন ডেস্ক;মার্কিন অভিনেত্রী এমা স্টোন গত বছর বিয়ে করেছিলেন কমেডিয়ান ডেভ ম্যাকক্যারিকে। এবার নতুন অতিথি আসছে তাদের সংসারে। প্রথম সন্তান জন্ম দিতে যাচ্ছেন এমা। এমন তথ্যই প্রকাশ করেছে বিদেশি একাধিক গণমাধ্যম।

৩২ বছরের বয়সী এ অভিনেত্রীকে ‘বেবি বাম্প’ সহ দেখা গেছে লস অ্যাঞ্জেলসের রাস্তায়। সেখানে ডেইলি মেইলের ফটো সাংবাদিকের ক্যামেরায় ধরা পড়েন তিনি। যদিও মা হওয়ার বিষয়ে এখনও কিছুই জানাননি ‘লা লা ল্যান্ড’ সিনেমার এ অভিনেত্রী।তবে মা হওয়ার বিষয়ে আমেরিকার একটি গণমাধ্যমকে এমার ঘনিষ্ঠ সূত্র জানায়, মা হওয়া নিয়ে দারুণ উচ্ছ্বসিত এমা। ক্রমেই তিনি আরও রূপবতী হয়ে উঠছেন। নিজের ও সন্তানের স্বাস্থ্য ঠিক রাখতে নিজের পরিচর্যাও করছেন।
২০০৪ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন এমা। মঞ্চ নাটক দিয়ে যাত্রা শুরু। টেলিভিশন হয়ে থিতু হয়েছেন বড়পর্দায়। দর্শকদের উপহার দিয়েছেন বেশকিছু ব্যবসা সফল সিনেমা। অর্জন করেছেন অসংখ্য সম্মানা। ২০১৫ সালে বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের তালিকায় ছিলেন এমা।দীর্ঘদিন প্রেম করে ২০১৯ সালের শেষের দিকে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এমা ও ডেভ ম্যাকক্যারি। টেলিভিশন অনুষ্ঠান ‘স্যাটারডে নাইট লাইভ’ পরিচালনা করেন ডেভ। এই অনুষ্ঠানের মাধ্যমে এমা ও ডেভের পরিচয়। তারপর বন্ধুত্ব, শেষে এক হয় চার হাত।
আপনার মন্তব্য লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this: