সারাবাংলা

চিরিরবন্দরে প্রতিষ্ঠান প্রধানগণের স্কাউটিং বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

পি কে রায়, (দিনাজপুর):দিনাজপুরের চিরিরবন্দরে উপজেলা পর্যায়ে প্রতিষ্ঠান প্রধানগণের স্কাউটিং বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ ফেব্রুয়ারী ২০২১খ্রিঃ রোজ সোমবার সকাল ১০ ঘটিকায় চিরিরবন্দর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে চিরিরবন্দর উপজেলা স্কাউটস এর আয়োজনে উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ কমিশনার (মেম্বারশীপ ও গ্রোথ) ও কোষাধ্যক্ষ (অতিরিক্ত দায়িত্ব) এবং চিরিরবন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মনজুরুল হক।

চিরিরবন্দর উপজেলা স্কাউটস এর সহ সভাপতি ও উপজেলা শিক্ষা অফিসার এম জি এম সারোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে চিরিরবন্দর স্কাউটস এর কমিশনার ও প্রধান শিক্ষক মোঃ মাহাতাব উদ্দিন সরকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার প্রাণকৃষ্ণ ঘরামী বক্তব্য রাখেন।

এছাড়াও অধ্যক্ষ মোঃ একরামুল হক, অধ্যক্ষ মোঃ তফিকুল ইসলাম মিন্টু, প্রধান শিক্ষক নন্দন কুমার দাস, প্রধান শিক্ষক মোঃ আরিফুল আলম শাহ ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্কাউটস এর সম্পাদক মোঃ লুৎফর রহমান।

উদ্বুদ্ধকরণ সভায় চিরিরবন্দর উপজেলার সকল কলেজ, মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রতিষ্ঠানগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this: