বিনোদন

ক্যাটরিনার ছোট পোশাকে ক্ষিপ্ত সালমান!

বিনোদন ডেস্ক:বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে বলিউডের আরেক ফ্যাশন ডিভা ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বন্ধুত্ব অনেক দিনের। বিটাউনে তাদের প্রেমের গুঞ্জনও চাউর হয়েছে। এর মধ্যেই এবার আলোচনায় এসেছে ক্যাটরিনাকে ছোট পোশাক বা মিনি স্কাটে দেখতে পছন্দ করেন না সালমান খান।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে সালমান খান বলেছেন, ক্যাটরিনাকে মিনি স্কার্টে দেখতে পছন্দ করি না আমি। একবার আমি তাকে খুব ছোট স্কার্টে দেখেছিলাম, যা আমার ভালো লাগেনি। কিন্তু মাঝেমধ্যে বিষয়গুলো মেনে নিতে হয়। যেহেতু আমার কোনো উপায় নেই, তাই বিষয়গুলো থেকে দূরে থাকাই ভালো।
বয়স ৫০ পার হলেও এখনো অবিবাহিত সালমান খান। একই সাক্ষাৎকারে প্রেম নিয়েও কথা বলেন এই অভিনেতা। তিনি বলেন, প্রেমিক হিসেবে আমি সফল নই। কারণ সম্পর্ক ও বিয়ে কোনোটিতেই সফলতা পাইনি।
বর্তমানে সালমানের ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিং শেষ করেছেন। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এ ছাড়া এখন তিনি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার শুটিং করছেন। খুব শিগগির ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং শুরু করবেন। পাশাপাশি শাহরুখ খানের ‘পাঠান’ ও আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় অতিথি চরিত্রেও দেখা যাবে তাকে।
আপনার মন্তব্য লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
%d bloggers like this: